1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

সাভার রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার

মোঃ মনির মন্ডল,(সাভার) প্রতিনিধি:-
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

সাভারের কাঁঠালতলা এলাকায় পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুন (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মে) রাত ১০টার দিকে সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মামুন ওরফে সুকান্ত দাশের (৩৪) গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কালিআইশ এলাকায়। তার বাবার নাম মৃত মৃত সুনীল বরুন দাশ। তিনি পূর্বে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। বর্তমানে ইসলাম ধর্ম গ্রহণ করে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় স্থানীয় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারি ব্যবসা করতেন।

পুলিশ জানায়, গত ৭ মে পাওনা ৮০০ টাকার জন্য রবিউল নামের এক রিকশাচালককে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে তুলে এনে বেধড়ক মারধর করে মামুন। পরে তাকে কুকুরের সঙ্গে একই শিকল দিয়ে বেঁধে রাখেন। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার কথা শুনে তিনি পালিয়ে যান। ঘটনার পর থেকেই তিনি মোবাইলের সিম পরিবর্তন করে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান। এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা বলেন, কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রিকশাচালককে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত সেই ভাঙারি ব্যবসায়ীকে গতকাল রাতে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত