1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

শাকিবকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন ডাক্তার মিষ্টি জান্নাত

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন। ইতোমধ্যে নায়কের জন্য পাত্রী দেখতে শুরু করেছে তার পরিবার। যদিও পুরো বিষয়টি নিয়ে শুরু থেকে নীরব শাকিব।

তবে গণমাধ্যম সূত্রের খবর, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী খুঁজছে তার পরিবার। ইতোমধ্যে একজনকে নাকি বেশ পছন্দ হয়েছে তাদের। তবে সেই পাত্রীর পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি।

এদিকে চিকিৎসক পাত্রীর খবর প্রচার হতেই অনেকে দাবি করছেন শাকিবের ‘হবু বউয়ের’ নাম ডাক্তার মিষ্টি জান্নাত। যিনি ঢাকাই সিনেমার একজন অভিনেত্রী। পাশাপাশি চিকিৎসকও বটে।

বিষয়টি নিয়ে সম্প্রতি গণমাধ্যমে কথা বলেছেন মিষ্টি জান্নাত। যেখানে শাকিবের সঙ্গে বিয়ের খবর সরাসরি ‘অস্বীকার’ না করলেও গুঞ্জন হিসেবেই রাখতে চেয়েছেন তিনি।

এই নায়িকা বলেন, ‘শাকিব খানের বিয়ের খবরের পর থেকে অনেক সাংবাদিকই আমাকে ফোন করেছেন। তারা জানতে চেয়েছেন পাত্রী আমি কি না। কারণ ঢালিউডে চিকিৎসক পাত্রী একজনই আছেন। তবে এ বিষয়ে আমি এখনও কাউকে কিছু বলিনি। কারণ সব বলা যায় না। কিছু গুঞ্জন, গুঞ্জন হিসেবে থাকতে দেওয়াই ভালো।’

শাকিব খানের সঙ্গে কাজ করার কথা চলছে জানিয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছুদিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগির যাব।’

শাকিবকে বিয়ের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘ইদানীং আমার সঙ্গে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী। সেই সঙ্গে ডাক্তারও। আমার সঙ্গে শাকিবের অনেক জানাশোনা। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমার বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না। এটা সময় বলবে।’

এ সময় মিষ্টি জান্নাতকে প্রশ্ন করা হয় ‘পাত্র হিসেবে শাকিবকে কেমন লাগে?’ উত্তরে এই অভিনেত্রী হাসি দিয়ে বলেন, ‘সে অনেক হ্যান্ডসাম। আমি তাকে ছোটবেলা থেকেই পছন্দ করি।’

কারো একাধিক বিয়ে নিয়ে সমস্যা দেখেন না মিষ্টি জান্নাত। তিনি মনে করেন, কোনো অসুস্থ সম্পর্কে সারাজীবন থাকার চেয়ে আলাদা হয়ে যাওয়াই ভালো। অভিনেত্রীর কথায়, কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সঙ্গে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটা করতাম না। বাঙালিদের মধ্যে একটা কালচার রয়েছে, একবার বিয়ে করেই তার সঙ্গে সারাজীবন থাকতে হবে। এটা আমি মনে করি ভুল। কারণ মনের মিল, মানসিক বোঝাপড়াটা ভালো না হলে সে সম্পর্কে ইতি টেনে ডিভোর্স বা সেপারেশনে থাকাটাই ভালো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার স্বল্প পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত