1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

রানীশংকৈলে এনজিওর কিস্তির চাপে নিজ দোকানে গলায় ফাঁ*স দিয়ে ব্যবসায়ীর আ*ত্ম*হ*ত্যা

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের বারোঘরিয়ায় আকালু চন্দ্র রায় (৪৮) নামের এক দোকান ব্যবসায়ী এনজিওর কিস্তির চাপে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পারিবারিক সুত্রে জানা যায় তিনি তিনটি এনজিও থেকে ঋণ নেয় এবং এই ঋণের টাকা পরিশোধ করতে না পারায় কিছু দিন ধরে মানসিকভাবে সমস্যায় ভুগছিলেন ।

৫ জুন বুধবার বেলা ১০.৩০টায় তার নিজ দোকানে এ ঘটনা ঘটে। নিহত আকালু চন্দ্র রায় উপজেলার ৩নং হোসেনগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বারোঘরিয়া এলাকার মৃত ছতিশ চন্দ্র রায়ের ছেলে।

সরজমিনে গিয়ে জানা যায়, আকালু চন্দ্র রায় প্রতিদিনের মতো আজকেও সকাল করে দোকানে চলে যায় সকাল ১০.৩০টার সময় তার স্ত্রী তাকে ভাত খাওয়া জন্য দোকানে ডাকতে আসলে আকালু চন্দ্র রায় কে দোকানের ভেতর গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকতে দেখে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন। কী কারণে আকালু চন্দ্র রায় গলায় ফাঁস দিয়েছেন। সে বিষয়ে তার স্ত্রী কিছু জানাতে পারেননি তবে তিনি বলেন আমার স্বামী দীর্ঘ ১০-১৫ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

এই বিষয়েরানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় এডিএম এর অনুমতি সাপেক্ষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর ও সৎকারের অনুমতি দেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত