1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নি*হ*ত!

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: রবিবার, ১২ মে, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

বগুড়া সদরে বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দু*র্ঘ*ট*না*য় আফসানা আক্তার (২০) নামের এক কলেজছাত্রী নি*হ*ত হয়েছেন। শনিবার (১১ মে) দুপুর একটার দিকে উপজেলার পীরগাছা-মহাস্থানগড় সড়কের পীরগাছা বন্দরে এ দু*র্ঘ*ট*না ঘটে।

এ ঘটনায় আফসানার বন্ধু ও মোটরসাইকেলের চালক তাওসিফ হোসেন (২২) নামের এক তরুণ আহত হন। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিসাধীন। নি*হ*ত আফসানা আক্তার বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ার রুইল শেখের মেয়ে। তিনি সরকারি আজিজুল হক কলেজের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস। তিনি জানান, আফসান ও তাওসিফ সম্পর্কে বন্ধু। আজ তারা ঘুরতে বেরিয়েছিলেন। পীরগাছা এলাকায় তাওসিফের মোটরসাইকের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মাথায় আঘাত পেয়ে আফসানার মৃ*ত্যু হয়।

স্থানীয়রা তাওসিফকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠান। এদিকে নিহত আফসানার ম*র*দে*হ উ*দ্ধা*র করে হাসপাতালের ম*র্গে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত