1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

মোংলায় ছাত্র লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন

মোঃ ইকরামুল হক মোংলা প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

সোমবার (৪ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মোংলা উপজেলা ছাত্রলীগ, মোংলা পৌর ছাত্রলীগ ও মোংলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যৌথ আয়োজনে সকাল ১০:৩০ মি: দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। আনন্দ র‍্যালী শেষে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এসময় মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত এর সভাপতিত্বে ও মোংলা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা’র সঞ্চালনায় আলোচনাসভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্লা আব্দুর রউফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবূ তাহের হাওলাদার,মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মোংলা পৌরসভার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,মোংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব খাঁন,মোংলা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী ও মোংলা সরকারি কলেজ শাখার সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত