1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

মাটি খুঁড়ে উদ্ধার হওয়া নারী ও দুই শিশুর পরিচয় মিলেছে

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালে মাটি খুঁড়ে উদ্ধার হওয়া নারী ও শিশুদের মরদেহের পরিচয় মিলেছে। তারা হলেন মা আমেনা বেগম (৩০) এবং তার দুই ছেলে আবু বক্কর (৪) ও আনাস (২)।

মঙ্গলবার (২১ মে) রাত ১০টায় ত্রিশাল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. আলমগীর এ তথ‍্য নিশ্চিত করেছেন।

নিহত আমেনা খাতুন উপজেলার সাখুয়া ইউনিয়নের বাবুপুর গ্রামের বাসিন্দা মো. আবদুল খালেকের মেয়ে।

থানা-পুলিশ সূত্র জানায়, বিগত ৬ বছর আগে আমেনার সঙ্গে আপন মামাত্ত ভাই উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের আলী হোসেনের সাথে বিয়ে হয়। আলী হোসেন কাকচর নয়াপাড়া গ্রামের বাসিন্দা মো. আবদুল হামিদের ছেলে।

পুলিশ সূত্র জানায়, আমেনার স্বামী আলী হোসেন বখাটে। সে কোন কর্ম করে না। তার স্ত্রী আমেনা মানুষের বাড়িতে গৃহকর্মীর কাজ করে সংসার চালাত। সম্প্রতি আলী হোসেন স্ত্রী আমেনার কাছে টাকা চেয়েছিল। কিন্তু আমেনা টাকা দিতে অস্বীকার করায় সে মনে মনে ক্ষুব্ধ হয়। এরপর এই ক্ষোভ সে মনে পোষণ করে গত সপ্তাহখানেক আগে স্ত্রী আমেনাকে ঢাকায় কাজে নেওয়ার কথা বলে দুই ছেলেসহ বাড়ী থেকে বেরিয়ে যায়।

পুলিশের ধারণা, ঢাকায় নেওয়ার কথা বলে আলী হোসেন তার স্ত্রী-সন্তানদের পূর্বপরিকল্পনা মত হত‍্যা করে বাড়ীর পাশে নির্জনস্থানে মাটির গর্তে পুতে রাখে।

ত্রিশাল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. আলমগীর আরও বলেন, ঘটনার পর থেকে স্বামী আলী হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় নিহত আমেনা খাতুনের মা হাসিনা আক্তার থানায় অভিযোগ দিতে এসেছেন। মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে একটি নির্জন স্থানে শিয়ালের টানাহেচড়ায় এক নারী ও দুই শিশুকে মাটি খুড়ে পুতে রাখার ঘটনার সন্ধান পায় এলাকাবাসী। এ ঘটনার খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত