1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

স্টাফ রিপোর্টার:-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ভালুকায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম রফিক। আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪৮ হাজার ২৬১ ভোট।

নির্বাচনে রফিকের নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তুফা দোয়াত-কলম প্রতীক নিয়ে পেয়েছেন ৩৪ হাজার ৮৬০ ভোট।

বুধবার ভোটগ্রহণ শেষে গণনার পর উপজেলা পরিষদ হলরুমে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী নূর খান।

ঘোষিত ফলাফল অনুযায়ী, এই উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ভালুকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. এজাদুল হক পারুল। তালা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫০ হাজার ৪৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহম্মেদ চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ২২ হাজার ৯৫৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা সুলতানা মুন্নি ভুমিধ্বস বিজয় পেয়েছেন। এই নির্বাচনে পদ্ম ফুল প্রতীক নিয়ে ৮৯ হাজার ৩৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোছা. খাদিজা আক্তার কলস প্রতীক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৭৩৬ ভোট।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত