1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেফতার

পাবনা জেলা প্রতিনিধি:-
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

পাবনা বাস টার্মিনাল এলাকা থেকে অজ্ঞান পার্টির এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‍্যাব-১২ পাবনা’র কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ঢাকাগামী বাসের যাত্রীদের অজ্ঞান করে তাদের নিকট থেকে মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেওয়ার পরিকল্পনা গ্রহণ করছে অজ্ঞান পার্টির সদস্যরা।

এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এর নেতৃত্বে সোমবার (১৩ মে) রাত ৮ টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে কাছেম সরদার ওরফে কাশেম (৪৫) নামে এক অজ্ঞান পার্টির সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তার নিকট থেকে ৩ পিস অস্বাস্থ্যকর চেতনানাশক ঔষধ উদ্ধার করা হয়।

গ্রেফতার কাশেম বাগেরহাট জেলার মোল্লারহাট থানার কোদালিয়া গ্রামের মৃত কাদের সরদারের ছেলে।
অজ্ঞান পার্টির এই সক্রিয় সদস্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় অস্বাস্থ্যকর চেতনা নাশক ঔষধ দিয়ে যাত্রীদের অজ্ঞান করে তাদের নিকট থেকে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে আসছিল বলে জানায় র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান । তিনি আরো জানান, সাধারণ যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেফতারে র‍্যাবের এই বিশেষ অভিযান ভবিষ্যতে চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত