1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় গেলেন অপু বিশ্বাস!

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

অপু বিশ্বাস ও শবনম বুবলী। ঢালিউডের এই দুই নায়িকার বিরোধের কথা কারোই অজানা নয়। একজন, অপরজনের ছায়াও যেন দেখতে পারেন না। তবে এবার একই কারণে ১৫ দিনের ব্যবধানে থানায় ছুটলেন দু’জন।

অপু-বুবলী থানায় গেছেন ডিজিটাল নিরাপত্তা চেয়ে! সেটাও একে অন্যের পথ ধরে। প্রথমে বুবলী, এরপর অপু। এমনকি অপু বিশ্বাসের অভিযোগপত্রে পাঁচবার উঠে এসেছে ‘বুবলী’ নাম!

ঘটনার শুরু গত মাসের এপ্রিলে। রাজধানীর ভাটারা থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেন বুবলী। যেখানে নায়িকা উল্লেখ করেন, বেশ কিছুদিন যাবত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল তার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রচার করে আসছে। এ থেকে প্রতিকার পেতে বাধ্য হয়ে থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেছেন।
ডায়েরিতে বুবলী উল্লেখ করেছেন ২০টি সংবাদ মাধ্যম, ফেসবুক পেজ ও প্রোফাইল এবং ইউটিউব চ্যানেলের নাম। এরমধ্যে রয়েছে প্রতিদিনের চিত্র, জমশেদ ভাই, মৌ সুলতানা, সনি কমিনিকেশন, এসকে উজ্জ্বল, সোনিয়া শিমু, ফেরদৌস কবির, আবুল হোসাইন তুফান, শাহিনুর আক্তার, জাহিদুল ইসলাম আপন প্রভৃতি।

এরমধ্যে দুজনকে আইনের আওতায় আনা হয়ে বলে নিশ্চিত করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন।

এর পরপরই একই থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেন অপু বিশ্বাস। তার অভিযোগ ছিল, কুরুচিপূর্ণ ও অশ্লীল মন্তব্য করার পাশাপাশি ভিডিও বানিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের কারণে সামাজিক ও মানসিকভাবে ব্যাপক ক্ষতির শিকার হচ্ছেন।

গেল বৃহস্পতিবার (৯ মে) রাজধানীর ভাটারা থানায় হাজির হয়ে এই মর্মে সাধারণ ডায়েরি দায়ের করেন অপু। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা।

অপু বিশ্বাস ডায়েরিতে কিছু ফেসবুক পেজের নাম উল্লেখ করেছেন। যার অধিকাংশই ‘বুবলী’র নামের সঙ্গে সংশ্লিষ্ট। এই নায়িকার দাবি, ফেসবুক পেজগুলো থেকে তার পোশাক নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। এমনকি পরিবারের সদস্যদের স্থিরচিত্র ব্যবহার করেও বাজে মন্তব্য করার পাশাপাশি ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে। এ ধরনের পোস্ট ও কুরুচিপূর্ণ কাজকর্মের কারণে তিনি সামাজিক ও মানসিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

সাধারণ ডায়েরিতে অপু বিশ্বাস ৩৪টি ফেসবুক পেজের নাম ও লিংক উল্লেখ করেছেন। প্রথম নাম হিসেবে তিনি লিখেছেন, ‘বুবলী ফ্যান’! এরপর আছে সীমান্ত ০০৫, ভাইরাল নিউজ বাই তমা, ৫ টিভি বাংলা, রাহিদ রবিবিডি, বুবলী ইউনিভার্স, ওয়াসিম আহমেদ, দৃষ্টি, দিলরুবা আসমা ব্লগ, খান নিশিতা, বাংলা সিনেমা পাড়া, বুবলী এসবি, হোসাইন খান, সিনেগল্প উইথ তানিয়া, আহমেদ রিয়াদ, তানু আফা, টুয়েন্টি ফাইভ স্টার গসিফ, কে ই এস টিভি, ইটস আরআইআই, লাইফ অব দৃষ্টি, শবনম বুবলী ফ্যানস, লাবণী ভ্লগ উইথ রূপা, বিউটি কুইন বুবলী, সবনম বুবলীর সাপোর্টাস, ঢালিউড জগৎ, রঙিন ঘুড়ি বাই সংগীতা, সিনে গল্প, জান্নাতির করচা, যে লাউ সে কদু ও এ২ বাই ক্রিটিক ফ্রম জার্মানি।

এদিকে, বুবলী যাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন সেখানে কোথাও ‘অপু বিশ্বাস’ সংশ্লিষ্ট কোনো নাম খুঁজে পাওয়া যায়নি। নতুন করে এই দুই তারকা থানায় হাজির হয়ে জিডি করায় নিজেদের মাঝে বিভেদ আরও স্পষ্ট হলো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত