1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগমের দশ হাজার টাকা জরিমানা।

মো: রবিউল ইসলাম ক্রাইম রিপোর্টার:-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগম নির্বাচনী আচারণবিধি লংঙ্ঘণ করায় তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

১৬ মে বৃহস্পতিবার পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার মোঃ মাহমাদুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

জানা যায়, বৃহস্পতিবার সকাল হতে বরিশাল ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় ৪০ দিনের কর্মসূচীর শ্রমিকদের দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা করে নির্বাচনী আচারণ বিধি লংঙ্ঘণ করার অভিযোগ উঠে ফুটবল মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগম ও তার স্বামী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের বিরুদ্ধে পরে সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান এর নির্দেশে উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ মাহমাদুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

এ বিষয়ে পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার মোঃ মাহমাদুল হাসান জানান, সরকারি কর্মসূচীর শ্রমিকদের দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা করে আচারণ বিধি লংঙ্ঘণ করায় এ জরিমানা করা হয়। এবং প্রার্থীকে আচারণ বিধি মেনে চলার নির্দেশনা প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান জানান, আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে হবে। আচারণ বিধি লংঙ্ঘণ করলে জেল জরিমানা করা হবে। নির্বাচনী আচারণ বিধি লংঙ্ঘণ কারীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত