1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

পরকীয়ার জেরে ৭ মাসের অন্তঃসত্তা অবস্থায় স্বামীকে রেখে প্রেমিকের হাত ধরে পলায়ন

স্টাফ রিপোর্টার:-
  • প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

পরকীয়া জেরে প্রথম স্বামীকে রেখে প্রেমিকের হাত ধরে পলায়ন নরসিংদীর বেলাব উপজেলা আমলাবো ইউনিয়নের আয়কর অফিসে কর্মকর্তা হুমায়ুন কবিরের বাসায়।
ময়মসিংহ ভালুকা থানাাধীন পাড়াগাঁ চটানপাড়া থেকে মোসাঃ শারমিন খানম (২৭) এক নারী ৭ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পরকীয়া জেরে আয়কর অফিসের ঘাতক কর্মকর্তা হুমায়ুন করীরের হাত ধরে পাড়ি দিয়েছেন নরসিংদীর বেলাব উপজেলা আমলাবো ইউনিয়নের।
ঘটনা সুত্রে গিয়ে জানা যায় ময়মসিংহ ভালুকা থানাধীন পাড়াগাঁ চটানপাড়া মোঃ আরিফ হাসানের স্ত্রী মোসাঃ শারমিন খানম, দীর্ঘ দিন প্রেমের অবসান ঘটিয়ে ভালবেসে বিয়ে করেন মোঃ আরিফ হাসানকে।
দীর্ঘ বার বছর ঘরসংসার করা পর শারমিন খানম অন্তঃসত্ত্বা হয়। শারমিন খানম। সন্দর সুখের সংসার চলছিল তাদের। এর ভিতর গোপনে মোবাইল ফোন পরকীয়া জড়ান মোসাঃ শারমিন খানম( ২৭) বেলাব উপজেলা আমলাবো ইউনিয়নের আয়কর অফিসে কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির সাথে।
সরজমিনে হুমায়ুন কবিরের সাথে যোগাযোগ করলে এই বিষয় জানতে চাইলে সে কথা বলতে অস্বীকার জানান তিনি। বর্তমানে হুমায়ুন কবিরের সাথে ঘরসংসার করেছেন তিনি। আগের স্বামীকে তালাক না দিয়ে একই সাথে দুজনকেই স্বামী হিসাবে রেখেছেন শারমিন খানম। চাকুরী ও অর্থের লোভে হুমায়ুনের সাথে সম্পর্কের জড়ান মোসাঃ শারমিন খানম। মোঃ আরিফ হাসানের সাথে যোগাযোগ করলে সে তার বউকে ফেরত চান তিনি। ছোটবেলা থেকে ভালবেসে বিয়ে করেন তিনি। আরিফ হাসান আরও বলেন তার বউকে ফেরত না দিলে সাংবাদিক সম্মেলন করবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত