1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

নিলয়-মাহিকে বিয়ে দিলেন আলম

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। বাস্তব জীবনে একজনের স্ত্রী আছে আরেকজনের রয়েছে প্রেমিক। নাটকের এই জুটিকে বিয়ে দিলেন নাট্যনির্মাতা জিয়াউদ্দিন আলম! অবাক হওয়ার কিছু নেই নিলয়-মাহির এই বিয়ে বাস্তবে না। আসছে ঈদুল আজহার জন্য নির্মিত ‘তোমার সাথে আড়ি’ নামে একটি নাটকের গল্পে এমনটা দেখা যাবে।

সময়ের এই আলোচিত দুই তারকাকে নিয়ে নাটকটি নির্মাণ করেছেন আলম।

নাটকের গল্পে দেখা যাবে, বরপক্ষের রাফি ও কনে পক্ষের কনার মধ্যে বিয়ে বাড়ির গেটের টাকা-পয়সা নিয়ে নানারকম মজার কাণ্ড ঘটতে থাকে। সম্পর্কে তারা দুজনেই বেয়াই ও বেয়াইন। কিন্তু একটা সময় তাদের দুজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গল্প নতুন মোড় নেয়। নাটকের শুটিং সেটের ছবি দেখে বোঝা যায়, শেষ পর্যন্ত নিলয়-মাহির বিয়ে অবধি দেখানো হবে।

পরিচালক জিয়াউদ্দিন আলম বলেন, নিলয়ের সঙ্গে আগেও অনেকবার কাজ হয়েছে। তবে মাহির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। দুজনের জুটি দর্শকরা পছন্দ করবেন। কারণ দর্শক ঈদের নাটকে পেতে আনন্দ চান। হাসতে চান। যার সবকিছুই এই নাটকটিতে রয়েছে।

সিডি ভিশনের ব্যানারে নির্মিত ‘তোমার সাথে আড়ি’র গল্প লিখেছেন অনামিকা মণ্ডল। এতে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, রকি খান, বাপ্পি আশরাফ, সেলজুক তারিক, সেজুতি খন্দকারসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত