1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

তৃনমুলের সংবাদকর্মী থেকে নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

পিরোজপুরের নাজিরপুর থেকে : পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুরে আলম সিদ্দিকী শাহীন একজন তৃনমূলের সংবাদ কর্মী ছিলেন। তিনি দৈনিক ভোরের কাগজের নাজিরপুর উপজেলা প্রতিনিধি ও বেসরকারী টিভি চ্যানেল দেশ টিভি ও পরে ইনডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি ছিলেন।

জানা গেছে, প্রথম ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বুধবার (০৮ মে) ইভিএমএর মাধ্যমে ওই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে ১৯২৭৯ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন ওই উপজেলার দুইবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ আলী শিকদার ঘোড়া প্রতীক নিয়ে ১৮৮৪৮ ভোট পেয়েছেন।

নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস এম নুরে আলম সিদ্দিকী শাহিন একজন প্রকৌশলী ও জাতীয় দৈনিক আজকের দর্পন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, তিনি বরিশাল জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ছিলেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক ছিলেন আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের সংগঠক। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে তার বড় ভাই উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল বাশার ও মেঝো ভাই মো. নজরুল ইসলাম বাবুলের নেতৃত্বে নাজিরপুরে প্রথম মিছিল অনুষ্ঠিত হয়।

এসএম নুরে অলম সিদ্দিকী শাহিন বলেন, তিনি সাধারন মানুষের ভালোবাসা ও ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি নাজিরপুর উপজেলাকে মাদক ও দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে কাজ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত