1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

ডিমলায় নবম শ্রেণির স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার

ডেষ্ক রিপোর্ট :-
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

বাদশা সেকেন্দার ভুট্টো ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ ঘটনাটি ঘটে ডিমলা উপজেলা হাসপাতাল সংলগ্ন একটি শিক্ষা প্রতিষ্ঠানের পরিত্যক্ত বাধরুমে ডিমলা থানা সূত্রে জানা যায় ডিমলা সদর ইউনিয়ন ও বালাপাড়া ইউনিয়নের আদিল শাহারিয়ার ও সাইদুজ্জামান সৈকত নামে দুই যুবককে গ্রেফতার করেছে। অন্যান্য আসামী পলাত।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১১ মে) অনুমানিক বিকাল পাঁচটা সময় ছদ্মনাম (মিনোতি) তার স্কুল ও প্রাইভেট শেষ করে বাড়ি ফেরার সময় ডিমলা স্টারল্যান্ড স্কুলের সামনে এসে পৌঁছলে পূর্ব পরিকল্পিত ভাবে আদিল শাহারিয়ার আমার মেয়ে ললিতার প্রতিরোধ করে। এবং ফুসলিয়ে আদিল শাহারিয়ার ও সৈকত মোটরসাইকেলে তুলে ডিমলা মেডিকেল সংলগ্ন একটি স্কুলের পিছনে পরিত্যাক্ত টয়লেটের পাশে নিয়ে যায়।
সেই নির্জন জায়গায় এনে তারা তিনজন বিভিন্নভাবে ললিতাকে কুস্তাব দেয়। ওই সময় তারা ললিতার বিভিন্ন স্পর্শকাতর জায়গায়ও স্পর্শ করে এবং আদিল শাহারিয়ার ভিডিওতে তা ধারণ করে। পরবর্তী সময়ে তারা বলে মিনোতি তুমি যদি বাড়িতে এই সব কিছু বল। তাহলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দিবে। তাদের কথায় ললিতা ভয় পেয়ে চিৎকার করার চেষ্টা করলে মুখ চিপে ধরে।
কয়েক জন যুবক পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে।
রোববার (১২ মে) সন্ধ্যার পর গণধর্ষণের ঘটনায় ডিমলা থানায় একটি মামলা দায়ের করা পর। ডিমলা থানার সহযোগিত নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।
জানাযায় মেয়েটি মেডিকেল মোড় ডিমলা টেকনিক্যাল (বিএমআই) স্কুল এন্ড কলেজের ছাত্রীকে যাতায়াতের সময় নিয়মিত উত্যক্ত করত। এছাড়া মেয়েটিকে মোবাইল ফোনেও বিরক্ত করত তারা। এতে মেয়েটি সাড়া না দেওয়ায় ওই যুবকসহ অন্যরা ক্ষিপ্ত হয়ে তাকে ধর্ষণ করে।
ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাৎক্ষণিক দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামীকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত