1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ধর্ষণ ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত দুই আসামী আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

জামাল উদ্দীন – কক্সবাজার জেলা প্রতিনিধি
কক্সবাজারের টেকনাফ উপজেলার খোনকারপাড়া ও ডেগিল্লার বিল এলাকায় পৃথক দুটি অভিযানে ধর্ষণ ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড খোনকার পাড়া মৃত বদিউর আলমের ছেলে শাহজাহান মিয়া (২৭) এবং সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড ডেগিল্লার বিলের জহির আহমদের ছেলে মোঃ ইসমাইল (৪৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নারী ও শিশু মামলা নং ৫৯/২৪, প্রসেস নং ৪২২৯/২২, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর ৭/৯(১)/৩০ এবং বাকলিয়া থানার মামলা নং ১১৩/১৩, জিআর-১১৩/১৩, প্রসেস নং ৩১১/২১ মোতাবেক পৃথক দুটি মামলায় ওয়ারেন্টভুক্ত দুইজন পলাতক আসামী’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার এর গোয়েন্দা তৎপরতা চলমান থাকে।
একপর্যায়ে বুধবার (৮ মে) রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন খোনকারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শাহজাহান মিয়া (২৭) কে গ্রেফতার করতে সক্ষম হয়।
এছাড়াও একইদিন রাতে সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন ডেগিল্লার বিল এলাকায় পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে বাকলিয়া থানায় দায়েরকৃত মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ ইসমাইল (৪৫), কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নিজেদেরকে ওয়ারেন্টভুক্ত আসামী বলে স্বীকার করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল মর্মে জানায়।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত