1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে আনারস মার্কার প্রার্থী খান আরিফুর রহমান এর গণসংযোগ চলছে

শাহরিয়া সিমান্ত ;ঝালকাঠিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

বুধবার বিকেল ৫ টার দিকে ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড, চৌমাথা, কাপুরিয়া পট্টি, সাধনার মোড় সহ শহরের বিভিন্ন স্থানে ভোট চেয়ে গণসংযোগ করেন ঝালকাঠি সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী খান আরিফুর রহমান।

খান আরিফুর রহমান ঝালকাঠি সদর উপজেলার পাঁচ বছরের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তার চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় গরিব দুখী জনতার জন্য নিজ অর্থায়নের দুইটি এম্বুলেন্স ফ্রি সার্ভিস চালু করেন। এছাড়াও বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকাণ্ডে লিপ্ত ছিলেন তিনি।

খান আরিফুর রহমানের জনসংযোগ কালে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কুমার কর্মকার, ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝালকাঠি পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফিজ আল মাহমুদ,ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক ও ১ নং ওয়ার্ড এর কাউন্সিলর রেজাউল করিম জাকির,ঝালকাঠি জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ৪ নং ওয়ার্ড এর কাউন্সিলর কামাল শরীফ সহ আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন স্তরের শতাধিক মানুষ অংশ নেয় এই গণসংযোগে।

খান আরিফুর রহমান বলেন আমি শতভাগ আশা রাখি এই নির্বাচনে জনগণ আমাকে আবার নির্বাচিত করবেন। এবং তাদের প্রত্যাশার আমার দ্বারা পূরণ করবেন। আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি এবং তাদের মুখে শুনতে পেয়েছি তারা আমাকেই ভোট দিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত