1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

“জমে উঠেছে মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণা”

মঠবাড়িয়া (পিরোজপুর)প্রতিনিধি :-
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

আসন্ন ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ২৯ মে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এরইমধ্যে মঠবাড়িয়া উপজেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা।উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।নির্বাচন উপলক্ষে প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন রকম প্রতিশ্রুতি দিচ্ছেন।
জানা গেছে, এ উপজেলায় চেয়ারম্যান পদে দুই প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের একজন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রিয়াজ উদ্দীন। তিনি আনারস প্রতীকে নির্বাচন করছেন। অপরজন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য এডভোকেট বায়জিদ আহম্মেদ খান দোয়াত কলম প্রতীকে নির্বাচন করছেন।
দুই চেয়ারম্যান প্রার্থীই নির্বাচনী প্রচার জোরদার করার পাশাপাশি নিজ নিজ কৌশল প্রয়োগ করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। নির্বাচনের শেষ প্রান্তে এসে নানামুখী মেরুকরণ হচ্ছে। প্রার্থীদের জয়-পরাজয়ের ফ্যাক্টর হিসেবে সামনে আসছে বিভিন্ন সমীকরণ। ভোটাররা মনে করছেন, আনারস ও দোয়াত কলমের মধ্যে ভোটের লড়াই হবে হাড্ডাহাড্ডি। শেষ পর্যন্ত ফলাফল কি হয় তা দেখার জন্য উপজেলাবাসীর চোখ এখন নির্বাচনের দিন প্রর্যন্ত।

ভোটের দিন যত ঘনিয়ে আসছে ততই জয়-পরাজয়ের বিষয় হিসেবে সামনে আসছে বিভিন্ন সমীকরণ। ছোট-বড় বিভিন্ন রাজনৈতিক দল, প্রভাবশালী রাজনৈতিক নেতা, ব্যবসায়িক সংগঠনের সমর্থন এবং প্রশাসনিক লোকজনের অবস্থানের ওপর নির্ভর করে নানামুখী সমীকরণ আলোচনায় আসছে। প্রার্থীদের মধ্যে কার পাল্লা ভারি তাও নির্ভর করছে এই সমীকরণের ওপর। এখন পর্যন্ত মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ প্রশংসনীয়। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইন প্রয়োগকারী সংস্থা ও প্রশাসনের লোকজন নিরপেক্ষভাবে কাজ করে যাচ্ছে। তাই সুষ্ঠু ভোট হলে দুই চেয়ারম্যান প্রার্থীই বিজয়ের বিষয়ে আশা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত