1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

গৌরব ’৭১এর কুয়েট শাখা সংসদের কমিটির অনুমোদন

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে গৌরব ’৭১ এর কার্যক্রমকে আরও গতিশীল করতে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সংসদের কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রিয় কমিটি ৪১ সদস্যের এই শাখা কমিটি অনুমোদন দেয়।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. এ¯্রাজ-উল-জান্নাত ও সাধারণ সম্পাদক হয়েছেন প্রকৌশলী মো. আসলাম পারভেজ। কমিটিতে সহসভাপতি হয়েছেন এসএম তরিকুল ইসলাম, মিজানুর রহমান, প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, মো. মাহমুদুল হাসান, ড. মো. ইলিয়াস উদ্দিন, মো. নাঈম হাসান, এফএম সাইফুল্লাহ। এছাড়া যুগ্ম সম্পাদক হয়েছেন প্রকৌশলী মো. রুহুল আমিন, মো. রুমেন রায়হান, ড. মির্জা মো. শাহরিয়ার মাসুদ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাদেক হোসেন প্রমানিক, পলাশ সাহা, মো. শিহাব উদ্দিন।
কুয়েট শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আসলাম পারভেজ বলেন, সামাজিক, সাংস্কৃতিক ও গবেষনার মাধ্যমে বৈষম্যহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা সংগঠনের মূল উদ্দেশ্য। একই সাথে প্রাতিষ্ঠানিক দুর্নীতি বিরোধী সেল গঠন করা হবে। যাতে গবেষনা ও তথ্য সংগ্রহের মাধ্যমে দুর্নীতি বন্ধে করণীয় নির্ধারণ করা সম্ভব হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত