1. live@moktitv.com : NEWS TV : NEWS TV
  2. info@www.moktitv.com : Mokti TV :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বিতীয় সভা আজ বুধবার ক্লাবের সাংবাদিক হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।
সভার শুরুতে গঠনতন্ত্রের বিধান অনুযায়ী ক্লাবের সভাপতি কর্তৃক মনোনয়নকৃত কার্যনির্বাহী দু’জন নতুন সদস্য আসিফ কবির ও মামুন রেজাকে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
সভায় কোষাধ্যক্ষ বিমল সাহা ক্লাবের ২০২১ সালের বাজেট পেশ করেন এবং তা’ সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়। এছাড়া সভায় ক্লাব পরিচালনার সুবিধার্থে বিভিন্ন উপ-পরিষদ গঠন, ‘খুলনা প্রেসক্লাব, ওয়াদুদুর রহমান পান্না সাংবাদিকতা স্মৃতি পদক’ এর জন্য ট্রাস্টি বোর্ড গঠন, দেশের মধ্যে বার্ষিক শিক্ষা সফর আয়োজনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।
এছাড়া সভায় একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি’র সম্পাদক হুমায়ুন কবীর বালু হত্যা মামলায় দীর্ঘ ১৬ বছর পর বিস্ফোরক অংশের রায়ে পাঁচ জন আসামিকে যাবজ্জীবন কারাদÐ প্রদান করায় সন্তোষ প্রকাশ করা হয়। একই সাথে হত্যার ঘটনায় করা মামলার পুনঃতদন্তের দাবি জানিয়ে খুলনায় কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে মানববন্ধন কর্মসূচি পালন ও সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি পেশ করার সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, সহকারী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান (মাকসুদ), এস এম নূর হাসান জনি ও মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, মোঃ আনিসউদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল, মোঃ আমিরুল ইসলাম, মোঃ শাহ আলম, সোহেল মাহমুদ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত